দেশে প্রথমবারের মতো আইইএলটিএস ওপেন ডে, নিবন্ধন ফ্রি

আইইএলটিএস
আইইএলটিএস  © ফাইল ছবি

প্রথমবারের মতো উচ্চশিক্ষা বা চাকরির উদ্দেশ্যে বিদেশ গমনেচ্ছুদের জন্য ঢাকাপ্রেপ লার্নিং সেন্টার ও আইডিপি নিয়ে এলো আইইএলটিএস ওপেন ডে। অনুষ্ঠানে আইইএলটিএস পরীক্ষা এবং এতে ভাল ফলাফল করার উপায়ের ওপর একটি বিস্তারিত ও দিকনির্দেশনামূলক ধারণা দেয়া হবে। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আগামী ২০ সেপ্টেম্বর (শুক্রবার) বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত ঢাকার বনানীর ভাষা শিক্ষা প্রতিষ্ঠান ঢাকাপ্রেপ লার্নিং সেন্টার লিমিটেড এবং বিশ্বব্যাপী ইংরেজি ভাষায় শিক্ষার বিস্তারে অগ্রগামী প্রতিষ্ঠান আইডিপি’র যৌথ উদ্যোগে অনুষ্ঠানটির আয়োজন হবে। এ অনুষ্ঠানে দেশের যেকোন শিক্ষা প্রতিষ্ঠানের উচ্চ মাধ্যমিক, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা বিনা খরচে অংশ নিতে পারবেন।

অনুষ্ঠানে অংশ নিতে হলে শিক্ষার্থীদের আগামী ২০ সেপ্টেম্বরের আগেই বনানীর ঢাকাপ্রেপ লার্নিং সেন্টার লিমিটেড কার্যালয়ে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য কল করতে হবে ০১৮৪২৮৭১২৮৪ নম্বরে কিংবা info@dhakaprep.com ঠিকানায় ইমেইল পাঠিয়ে নিবন্ধন করা যাবে।

এছাড়া ঢাকাপ্রেপের ফেসবুক পেইজেও পাওয়া যাবে নিবন্ধন সংক্রান্ত সকল দিক-নির্দেশনা। আসন সংখ্যা সীমিত হওয়ায় আগ্রহীদের দ্রুত নিবন্ধন সম্পন্ন করার অনুরোধ জানানো হয়েছে আইডিপি ও ঢাকাপ্রেপের পক্ষ থেকে।

এ অনুষ্ঠানে আইইএলটিএস পরীক্ষার পাশাপাশি আলোচনা হবে, কোন কোন মানদন্ডের ওপর আইইএলটিএস’র স্কোর মূল্যায়িত হয়, আইইএলটিএস ব্যান্ড স্কোর বাড়িয়ে তোলার সহজ ও কার্যকর উপায়গুলো কি কি এবং পরীক্ষার হলে শিক্ষার্থীরা প্রায়শ:ই কোন ভুলগুলো করে- সেসব বিষয়ের ওপর। অনুষ্ঠানটি ঢাকাপ্রেপের বনানীর কার্যালয়ে আয়োজিত হবে।


সর্বশেষ সংবাদ